পৃষ্ঠাসমূহ

WordLinx - Get 
Paid To Click

সোমবার, ৯ জানুয়ারী, ২০১২

যেভাবে ইন্টারনেট এর মাধাম্যে টাকা আয় করবেন (how to make money online by ptc)

Question And Answer About PTC
যেভাবে ইন্টারনেট এর মাধাম্যে টাকা আয়

ছাত্র-ছাত্রী /কোন পেশাজীবী লেখাপড়া অথবা চাকরীর পাশাপাশি ইন্টারনেটের মাধ্যমে 
ptc এর কাজ করে ঘরে বসে আয় করুন মাসে 
২,০০০ টাকা

#PTC কি?

PTC meaning হল paid to click. এটা ONLINE EARNING এর সবচেয়ে সহজ পদ্ধতি. আপনি advertise visit এর মাধ্যমে টাকা কামাবেন. আর আপনার কামানো টাকা পাবেন ALERTPAY এর মাধ্যমে.

#Advertise বা Ad কি?

Ad হচ্ছে অন্য একটা site এর link যেটা সাধারনত javascript দিয়ে এমন ভাবে hyperlink করা হয় যাতে সেই link টা খোলার পর site এর content সম্পূর্ণ load হওয়ার পর time count শুরু হবে. তবে কিছু কিছু site এর time count system টা একটু আলাদা. অনেক site আছে যারা time count এর পরিবর্তে progress bar দেখায়. কিন্তু সময় একই নেয়, ৩০ সেকেন্ড.


#Ad click এর জন্য কেন টাকা পাবেন?

আপনি যেই PTC site এ ad দেখছেন advertiser রা ওই site এ pay করেছে যাতে তাদের site এর link টি ad হিসাবে user দের কাছে দেখায়.


#Advertiser কি ?

যারা PTC site এ কোন web site এর ad দেয় এবং এই ad দেওয়ার বিনিময়ে PTC site গুলোকে তারা pay করে.

#Advertiser রা advertise করে কেন?

ধরেন, আপনি একটা web site launch করেছেন. সেটা যেকোন কিছু নিয়ে হতে পারে, আপনার লক্ষ্য হচ্ছে vistor বাড়ানো. কারন যদি কেউ নাই দেখে আপনার site এর লাভ কি হল ? হয়ত আপনার উদ্দেশ্য non-profit হতে পারে, কিন্তু visitor বাড়ালে আপনি আপনার সাইট থেকে income ও করতে পারেন. আর যারা product নিয়ে সাইট তৈরী করে visitor বাড়ালে তাদের sell ও বাড়ে. তাই তারা PTC site কে pay করে.

#referral কি?আপনি কি কাউকে referral বানাতে পারবেন ?
আপনি যেই সাইটে Join করেছেন সেই সাইট promotion মানে user বাড়ানোর জন্য আপনাকে একটা link দিবে. আর আপনার এই link দিয়ে যারা ঐ সাইটে Join করবে তারাই হবে আপনার referral.

#referral বানানোর উদ্দেশ্য কি?
referral বানানোর প্রধান উদ্দেশ্য হল নিজের income বাড়ানো আর PTC site এ member বাড়ানো. member বেশী থাকলে advertiser রা ওই PTC site এ বেশী দামে তাদের ad দেয়, কারন তারা নিশ্চিত হয় যে তাদের site এ visitor বাড়বে.

#আপনি কিভাবে টাকা বা Dollar পাবেন ?

কোন site এ যখন আপনি minimum payout over করবেন তখন আপনি payment এর জন্য request দিবেন. যদি site টা instant payment support করে তাহলে টাকা সাথে সাথেই আপনার ALERTPAY account এ পাবেন. আর যদি site টা instant payment support না করে তাহলে ওই site এর নিয়ম অনুযায়ী নির্দিষ্ট দিন পরে আপনাকে payment দিবে. 


#ALERTPAY কি?

ALERTPAY হল Online payment processor বা Online banking যার মাধ্যমে PTC site গুলো আপনাকে pay করবে. এক কথায় ALERTPAY হল আপনার একটা Online Bank account যা আপনি Dollar receive করার জন্য ব্যবহার করবেন.


#ALERTPAY থেকে আপনি কিভাবে টাকা পাবেন ?

ALERTPAY বাংলাদেশ support করে. আর আপনি ALERTPAY থেকে চেক নিয়ে বাংলাদেশের বানিজ্যক ব্যাংক গুলোতে বা western union এ ভাঙ্গাতে পারেন. তবে এই ক্ষেত্রে কিছু জটিলতা আছে. যেমন- ALERTPAY থেকে 20 Dollar এর নিচে কোন চেক উঠানো যায় না, আর চেক ভাঙ্গাতে বানিজ্যক ব্যাংক গুলো এব western union প্রায় 12-15 Dollar charge করে নেয়. তাই আপনাকে ALERTPAY চেক নিতে হলে অবশ্যই 100+ Dollar এর চেক নিতে হবে. আর ALERTPAY Dollar টাকা করার সবচেয়ে সহজ উপায় হল local buyer এর কাছে sell করা. এই ক্ষেত্রে আপনি সর্বনিম্ন 1 Dollar ও sell করতে পারবেন. কারন ALERTPAY account থেকে অন্য ALERTPAY account এ Dollar transfer করতে কোন charge লাগে না. তাই আপনি বাংলাদেশের local buyer এর কাছে sell করে তার কাছ থেকে নগদ টাকা সংগ্রহ করতে পারেন. আর buyer আপনাকে বিভিন্ন মাধ্যমে টাকা দিতে পারে. আপনার bank account এ , mobile এ অথবা সামনা সামনি দেখা করে.

#ALERTPAY Dollar sell করার জন্য local buyer আপনি কিভাবে, কোথায় পাবেন ?

আমাদের দেশে অনেকেই PTC এরসাথে জরিত. তারা প্রায় সময়ই বিভিন্ন সাইটে invest এর জন্য ALERTPAY Dollar কিনছে, আর আমরা ব্যাপকভাবে এই কাজ করছি. তাই আমরা সবসময়ই ALERTPAY Dollar কিনছি এবং sell ও করছি. তাই আপনার কাছে যখন ALERTPAY Dollar আসবে তখন আপনি আমাদের সাথে যোগাযোগ করে তা sell করে নগদ অর্থ পাবেন. আর আমরা সব সময়ই বাজারে যা Dollar rate থাকে ঠিক সেই দামই দেই.



Instructions For Joining PTC Sites


PTC (paid to click) site এ Join করার নিয়ম:

১. প্রথমে আপনাকে একটি spam free e-mail account দিয়ে ALERTPAY account খুলতে হবে. ALERTPAY account খোলার নিয়ম ও দেওয়া আছে নিচে.

২. তারপর আমাদের দেওয়া earning site এর picture, bannar অথবা বড় করে লেখা name এ click করে ওই সাইটে যাবেন এবং registration করবেন. earning site এ কাজ কিভাবে করবেন তার বর্ণনাও উল্লেখ করা আছে.

৩. অবশ্যই খেয়াল রাখবেন referral এর ঘরে যেন আমাদের নাম থাকে.


Alertpay account খোলার নিয়ম

PTC site এ কি করতে হবে আপনাকে?

১. আপনার কাজ টা অনেক সহজ. registration করার পর আপনার নিজস্ব user name & password দিয়ে login করবেন.

২. SURF ADS, VISIT ADS or VIEW ADVERTISEMENTS এরকম লেখা থাকবে. ওই page এ গিয়ে যে ad link খাকবে তাতে click করলে new window open হবে এবং ad দেখা শেষ হলে এক এক সাইট এক এক রকম সংকেত দিবে. তারপর new window টা বন্ধ করে, পরের ad এর link টি click করতে হবে.

৩. এভাবে সব ad দেখা শেষ হলে ad এর page টা refresh করতে হবে. সব ad গুলো তে একটা কাটা দাগ পড়বে. যদি কোনটায় দাগ না পড়ে তাহলে ওটা আবার দেখতে হবে.

৪. এরপর আপনি আপনার account balance জানতে চাইলে my stats এ যাবেন. এবং এখানে balance জানতে পারবেন আর আপনার referral link ও পাবেন.

কিছু সাধারন নিয়মাবলী: সাবধানতা:

১. আপনি আপনার কম্পিউটার বা IP থেকে প্রতিটি PTC site এ বা earning site কেবলমাত্র একটি account ই করতে পারবেন. এক এর বেশী account করলে আপনার payment আসবে না.

২. registration করার সময় যদি বলে IP already used তাহলে আপনি যে কোন cyber cafe বা অন্য যে কোন স্থান থেকে ওই সাইটে account খুলে, তারপর আপনার বাসার কম্পিউটার বা IP থেকে কাজ করতে পারেন.

৩. একসাথে কখনও ১ এর অধিক ad এ click করবেন না. ১টি ১টি করে ad click করবেন. তবে একসাথে একাধিক সাইটের ad এ click করতে পারেন.যেমন- আপনি neobux, palmbux এই ২টি সাইট একসাথে খুলতে পারেন এবং প্রতিটি সাইটে একটা করে ad এ click করতে পারেন, কিন্তু একসাথে ১ টি ad এ click করতে পারবেন না. 

কিছু বেষ্ট পিটিসি সাইট 

join clixsense

WordLinx - Get 
Paid To Click
 


http://www.incentria.com/my_banner.php?u=raihan004&s=1552755656/banner.png
http://www.ptcbox.com/images/Paid_to_Click_Box/PTC_BOX_468.gif

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More