পৃষ্ঠাসমূহ

WordLinx - Get 
Paid To Click

শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০১১

কোনো মেয়েকে প্রেমের প্রস্তাব (how to propose girl diffrent way )

কোনো মেয়েকে প্রেমের প্রস্তাব

কোনো মেয়েকে প্রেমের প্রস্তাব
দেওয়ার কিছু অভিনব পদ্ধতি
তবে যা করবেন নিজ দায়িত্বে করবেন। কোনো ঝামেলায় পড়লে আমরা দায়ী থাকবো না।









১/ মেয়েটির পেছনে দাঁড়িয়ে চিৎকার করে বলুন, 'ইউ আর আন্ডার অ্যারেস্ট।' মেয়েটি যখন অবাক হয়ে জিজ্ঞেস করবে 'কেন?' আপনি উত্তর দিন, 'আমার হৃদয়টা চুরি করার দায়ে।'

২/  মেয়েটিকে বলুন, তোমার পাগুলো সম্ভবত ব্যথা করছে, তুমি একটু রেস্ট নিয়ে নাও। সে অবশ্যই জানতে চাইবে, 'পা ব্যথা করবে কেন?' উত্তরে আপনি বলুন, 'সারাদিন আমার হৃদয়ে যেভাবে দৌড়াও, পা তো ব্যথা করবেই।



৩/ মেয়েটির চোখের দিকে গভীরভাবে তাকিয়ে বলুন, 'আমি তোমার চোখের তারায় হারিয়ে গেছি, তুমি কি আমাকে তোমার হৃদয়ে পেঁৗছার পথটা বাতলে দিতে পারো?'

৪/ খুব আগ্রহ নিয়ে মেয়েটিকে জিজ্ঞেস করুন, 'তুমি কি হারিয়ে গেছ?' সে অবাক হয়ে জানতে চাইবে, 'কেন, হারিয়ে যাব কেন?' আপনি বলুন, 'না, আমি ভাবলাম, তুমি বোধহয় স্বর্গ থেকে পথ হারিয়ে পৃথিবীতে চলে এসেছ।'

৫/ মেয়েটিকে একটা গোলাপ দিয়ে বলুন, 'আমি গোলাপটাকে দেখাতে চাচ্ছিলাম, তুমি তার চেয়েও সুন্দর।'

৬/ 'আপনি প্রথম দেখায় ভালোবাসায় বিশ্বাস করেন?' মেয়েটিকে প্রশ্নটা করলে সে নিশ্চয়ই আপনার দিকে অবাক চোখে তাকাবে। আপনি বলুন, 'যদি বিশ্বাস না করেন তাহলে আমি আরেকবার আপনার দিকে নতুন করে হেঁটে আসতে পারি।'

1 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More