পৃষ্ঠাসমূহ

WordLinx - Get 
Paid To Click

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১১

Earn Money From Minuteworkers (মিনিট্‌ওয়ার্কারস অনলাইন আয়-যারা নতুন তাদের জন্য,বিস্তারিতভাব)

 

undefined minuteworkers.com/register.php?ref=raihan004

মিনিট্‌ওয়ার্কারস মুলত মাইক্রোওয়ার্কারস এর মতোই একটা মাইক্রো জব সাইট।
মিনিট্‌ওয়ার্কারস সাইটের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে এই সাইটের কাজগুলো অত্যন্ত ছোট ছোট,এক একটি কাজ করতে ১ থেকে ৫ মিনিট সময় লাগে। প্রতিটি কাজের মূল্য ০.১০ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১.৭৫ ডলার পর্যন্ত হয়ে থাকে। সাইটে প্রতিদিনই  ৮ ঘন্টা পর পর নতুন নতুন কাজ আসে, আর কাজ গুলো যে কেও করতে পারে, তবে হ্যা কিছু কাজ দেশ ভিত্তিক (Country Wise)হয়ে থাকে, মানে কাজ গুলো লিমিটেড দেশ এর লোকেরাই করতে পারবে, eg. USA/Aus এর কাজ আমরা করতে পারব না।
মিনিট্‌ওয়ার্কারস সাইটে কাজ করতে হলে খুব বেশী কিছু জানার দরকার নেই। ইন্টারনেট সম্পর্কে Basic জ্ঞান থাকলেই চলবে যেমন- কিভাবে বিভন্ন সাইটে Registration করতে হয়, কি ভাবে ফেসবুকে ভোট দিতে হয়, কি ভাবে ফোরাম পেষ্টিং করতে হয়, কি ভাবে Twitting করতে হয়, কি ভাবে ফেসবুকে wall posting, Like করতে হয় ইত্যাদি।
Worker হিসেবে কাজ শুরু করার পূর্বে প্রথমে মিনিট্‌ওয়ার্কারস সাইটে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। এরপর মেনু থেকে Available Jobs লিংকে ক্লিক করে সকল কাজগুলো দেখা যাবে। কোন একটি কাজের শিরোনামের উপর ক্লিক করে সেই কাজের বিস্তারিত  তথ্য জানা যাবে। প্রতিটি কাজের শিরোনামের সাথে কয়েকটি তথ্য পাওয়া যায় – কাজের মূল্য (Payment), কতজন কাজটি করতে পারবে ,কাজটি করতে আনুমানিক কত মিনিট লাগতে পারে (Time) ইত্যাদি।
প্রতিটি কাজ করার আগে Employer কি বলছে ?? মানে আপনি যে কাজটি করেছেন তার প্রমাণ সরুপ Employer কি চাচ্ছে তা মনোযোগ সহকারে পড়তে হবে। তার পর যদি মনে হয় আপনি কাজটি করতে পরবেন তাহলে কাজটি Employer যে ভাবে করতে বলেছ ঠিক সেই ভাবে করে I accept this job এ ক্লিক করে সেখানে Employer যে প্রমাণ চেয়েছে যেমন- দেশ,নাম, ইমেইল, IP address, ইত্যাদির বিবরণ দিয়ে Submit এ ক্লিক করে কাজটি জমা দিন।
কাজটি জমা দেওয়ার সাথে সাথে কিন্তু আপনার Account এ টাকা জমা হবে না। আপনার জমাকৃত কাজটি Employer  দেখবে, দেখে যদি মনে করে কাজটি ঠিক মত করতে পেরেছেন তাহলে Satisfied করবে তখন আপনার একাউন্টে টাকা জমা হবে, আর না হলে Not satisfied করবে।তাই কাজ জমা দেওয়ার সময় সতর্ক থাকতে হবে।যত দিন যাবে তত আপনার ইনকাম বাড়বে কারণ দিন দিন আপনি কাজের ধরণ বুঝতে পারবেন। দিন দিন সাইটটির জনপ্রিয়তা বাড়ছে এবং কাজের পরিমাণও বাড়ছে।
JOIN NOW: (Hurry Up !!)
minuteworkers.com/register.php?ref=raihan004
কাজের প্রকারভেদ:
নিচের Screenshot দেখলে আপনি খুব সহজেই বুঝতে পারবেন যে কি ধরনের কাজ করতে হয়। তবে আমি বিভন্ন সাইটে Registration, ফেসবুকে ভোট , Twitting এসব কাজ ই বেশি করতে পারি।

undefined

কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়:

এই সাইটে কাজ করার সময় কয়েকটি বিষয় খেয়াল রাখলে ঝামেলাপূর্ণভাবে কাজ করতে পারবেন
  • কোন অবস্থাতেই একাধিক একাউন্ট তৈরি করার উচিৎ নয়। একজন ব্যবহারকারী একাধিক একাউন্ট তৈরি করলে তার সবগুলো একাউন্ট বন্ধ করে দেয়া হয়।
  • কাজ না বুঝে কখনও কাজ জমা দিবেন না। প্রতিটি কাজের শেষে ক্লায়েন্ট আপনার কাজ পছন্দ হলে “Satisfied” দিবে, অথবা অপছন্দ হলে “Not Satisfied” রেটিং দিবে।
  • কাজের প্রমাণ হিসেবে কখনও ভূয়া তথ্য প্রদান করবেন না
অর্থ উত্তোলন:
  • শুধুমাত্র “Accepted Proof” রেটিং পেলেই সেই কাজের টাকা আপনার একাউন্টের ব্যালেন্সের সাথে যুক্ত হবে।
  • 2 টি পেমেন্ট পদ্ধতির (Alertpay/Paypal) যে কোনটিতে টাকা তুলতে একটি নির্দিষ্ট পরিমাণ ফি দিতে হয়।
There are 2 options to withdraw:
1. $2 ($0.10 per dollar withdraw fees)
2. $10 (no withdraw fees required)
  • একাউন্টের ব্যালেন্স Minimum $2 টাকা তুলতে পারবেন।

Additional Features: Earn from Minuteworker’s Forum (Limited Offer)
আর অবশ্যই অবশ্যই অবশ্যই এখানকার Forumএ জইন করবেন, কারন এখানে Forum এ আপনি কিছু পোস্ট করলেও $০.০১ করে পাবেন এবং $২ হলে একই ভাবে ওয়িথড্র করতে পারবেন।
Minute Workers Forum Referral Competition
We are offering cash prizes to the top 10 users who refer the most new members to the
Forum, here are the competition details:
Competition End: 31st March (1 Month Competition)
Prize Money: Will be sent to the winners forum earnings
Timeleft until competition ends:
13 Days, 02 Hours, 55 Minutes, 21 Seconds.
Forum Refferal Competition আর বেশী দিন নেই। সবচেয়ে বেশী যার Forum Refferal থাকবে সে $২৫ পাবে & এভাবে ১০ জন কে Reward $$ দেওয়া হবে। এখন আর দেরি না করে, তারাতাড়ি আখন ই এ জইন করুন।

For Join Forum click here:
www.minuteworkers.com/forum/member.php?action=register&referrer=2134
উপরের লিঙ্ক তা কাজ না করলে, প্লিজ লিঙ্ক কপি করে আড্রেস বার এ পেস্ট করুন।

পোষ্টটি লিখেছেন টিজে -তাপস

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More